প্রথমবারের মতো প্রিন্স মাহমুদের সুরে তপু-কণা

সিনিয়র সাব এডিটর
পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৮-০৪-২৯ | সময়: ০৯:১৯:১২

প্রথমবারের মতো একসাথে গানে কণ্ঠ দিলেন তপু ও দিলশাদ নাহার কণা। প্রিন্স মাহমুদের সুরে ও কথায় 'ঘোর' নামের এই গানের রেকর্ডিং সম্প্রতি সম্পন্ন হয়েছে। আসন্ন ঈদে প্রিন্স মাহমুদের নতুন অ্যালবামে গানটি থাকবে। অ্যালবামের সম্ভাব্য নাম 'প্রিন্স মাহমুদ মিক্স।' গানের কথাও লিখেছেন প্রিন্স মাহমুদ নিজেই।

এর আগে প্রিন্স মাহমুদের সুরে তপু ও কণা আলাদা আলাদাভাবে গাইলেও 'ঘোর' গানের মাধ্যমে প্রথমবারের মতো এই গানে জুটি বেঁধে গাইলেন তাঁরা।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী তপু কালের কণ্ঠকে বলেন, প্রিন্স মাহমুদ মানেই অন্যরকম একটি বিষয়। তাঁর সুরে অনেক গান গেয়েছি, অনেক জনপ্রিয় হয়েছে গান। কিন্তু 'ঘোর' গানটি কেমন যেন অন্যরকম ভালো লাগার। গানের কথাগুলোতে সরল একটি ব্যাপার রয়েছে।

কণা বলেন, সবারই স্বপ্ন থাকে প্রিন্স মাহমুদের গান গাইবে। আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। তাঁর গান গেয়ে অনেক প্রশংসাও পেয়েছি। এবার তপু ভাইয়ের সাথে প্রথমবারের মতো গাইলাম। এটাও শ্রোতারা খুব আগ্রহসহকারেই গ্রহণ করবে। অনেক ভালো একটি কাজ হয়েছে।

প্রিন্স মাহমুদ বলেন, কণা ও তপু প্রথমবারের মতো জুটি বেঁধে গেয়েছে। তাঁরা দারুণ গেয়েছে। আশা করছি এটিও একটি ভালো গান হতে যাচ্ছে।

উল্লেখ্য, এর আগে তপু প্রিন্স মাহমুদের সুরে তপু ও ন্যান্সির গাওয়া 'ভুবন ডাঙার হাসি', 'নিমন্ত্রণ' ব্যাপক শ্রোতাপ্রিয়তা পায়। কণাও তাহসান ও বাপ্পার সাথে জুটি বেঁধে 'ছিপ নৌকায় এসো' ও 'ছায়া মেঘ; নামের গানে কণ্ঠ দেন যা শ্রোতাদের নিকট সাড়া ফেলতে সক্ষম হয়।

 





Comment Disabled

Comments