September 21, 2024, 3:16 am
শিরোনাম:
গ্রেপ্তার ইউপি চেয়ারম্যানকে চেনেন না মামলার বাদীরা! পটুয়াখালীতে এসএসসির সিলেবাস সংক্ষিপ্তের দাবিতে শিক্ষার্থীদের স্মারকলিপি পেশ পটুয়াখালীতে হত্যা মামলার ১৬ আসামির যাবজ্জীবন মা-বাবা ও ভাইকে হারিয়ে পুরোপুরি মানসিক ভারসাম্যহীন ছিলেন তোফাজ্জল প্রতিশোধ গ্রহনের উদ্দেশ্যে নিরাপরাধ মানুষ হত্যা ইসলামে নিষিদ্ধ কলাপাড়ায় প্রথম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ। পটুয়াখালীতে জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের নতুন কমিটি গঠন। জাবির সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা জলবায়ু ন্যায্যতা প্রতিষ্ঠায় বাংলাদেশ ইয়ুথ কপ ২০২৪ সম্মেলনে পটুয়াখালীর তরুণ মেহেদী দেশ ছেড়েছেন আওয়ামী লীগের অনেকেই, দুবাই আছেন ওবায়দুল কাদের

জলবায়ু ন্যায্যতা প্রতিষ্ঠায় বাংলাদেশ ইয়ুথ কপ ২০২৪ সম্মেলনে পটুয়াখালীর তরুণ মেহেদী

Reporter Name
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

পটুয়াখালী অফিসঃ নতুন বাংলাদেশে জলবায়ু ন্যায্যতা প্রতিষ্ঠায় ১৪ দাবি উত্থাপন করেছেন দেশের তরুণ জলবায়ু আন্দোলনকারীরা। জলবায়ু সংকট মোকাবেলায় তৃণমূল থেকে তরুণদের কণ্ঠস্বরকে জোরদার এবং জাতীয় ও আন্তর্জাতিক নীতিনির্ধারণীতে তরুণদের অংশগ্রহণ নিশ্চিতের মধ্য দিয়ে জলবায়ুর ন্যায়বিচার নিশ্চিতে এসব দাবি উত্থাপন করা হয়।

এ সময় দূর্যোগ প্রবণ পটুয়াখালী জেলার প্রতিনিধিত্ব করে মোঃ রুবাইয়াত হক মেহেদী। তিনি পটুয়াখালী ইয়ুথ ফোরামের নারী ও শিশু অধিকার ও সুরক্ষা বিভাগের উপপরিচালক হিসেবে আছেন। তিনি পটুয়াখালী জেলার দুর্যোগপ্রবণ এলাকায় জলবায়ু পরিবর্তন মোকাবেলায় টেকসই ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান। মেহেদী পটুয়াখালী সরকারি কলেজ থেকে সদ্য এইচএসসি পরীক্ষা দিয়েছে এবং বিভিন্ন সেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছে।

আজ সমাপনী সেশনে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া হাইকমিশনের ভারপ্রাপ্ত হাই-কমিশনার নার্দিয়া সিম্পসন,ড্যানিশ দূতাবাসের ডেপুটি হেড অব মিশন অ্যান্ডার্স বি কার্লসেন,বাংলাদেশে ফরাসি দূতাবাসের অর্থনৈতিক বিভাগের প্রধান জুলিয়েন ডিউর,সুইডিশ দুতাবাসের ফার্স্ট সেক্রেটারি নায়োকা মার্টিনেজ,জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা করভি রাখসান্দ, বিশিষ্ট সাংবাদিক মুহসিন উল হাকিম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page