September 21, 2024, 3:19 am
শিরোনাম:
গ্রেপ্তার ইউপি চেয়ারম্যানকে চেনেন না মামলার বাদীরা! পটুয়াখালীতে এসএসসির সিলেবাস সংক্ষিপ্তের দাবিতে শিক্ষার্থীদের স্মারকলিপি পেশ পটুয়াখালীতে হত্যা মামলার ১৬ আসামির যাবজ্জীবন মা-বাবা ও ভাইকে হারিয়ে পুরোপুরি মানসিক ভারসাম্যহীন ছিলেন তোফাজ্জল প্রতিশোধ গ্রহনের উদ্দেশ্যে নিরাপরাধ মানুষ হত্যা ইসলামে নিষিদ্ধ কলাপাড়ায় প্রথম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ। পটুয়াখালীতে জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের নতুন কমিটি গঠন। জাবির সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা জলবায়ু ন্যায্যতা প্রতিষ্ঠায় বাংলাদেশ ইয়ুথ কপ ২০২৪ সম্মেলনে পটুয়াখালীর তরুণ মেহেদী দেশ ছেড়েছেন আওয়ামী লীগের অনেকেই, দুবাই আছেন ওবায়দুল কাদের

অনূর্ধ্ব ১৭ ক্রিকেটের জাতীয় দলে ডাক পেয়েছে পটুয়াখালীর শাহরুখ

মোঃ রুবাইয়াত হক মেহেদী

পটুয়াখালী অফিসঃ অনূর্ধ্ব ১৭ এর জাতীয় দলে ডাক পেয়েছে পটুয়াখালীর শাহরুখ খান। আজ ১৩ সেপ্টেম্বর বিসিবি থেকে প্রকাশিত তালিকায় এ তথ্য নিশ্চিত করে শাহরুখ ও তার পরিবার। এবারের আসরে বরিশাল বিভাগ থেকে একমাত্র শাহরুখ ই দলে জায়গা করে নিয়ছে।

শাহরুখ শহরের শিমুলবাগ এলাকার আলমগীর হোসেন খান এর সন্তান এবং পটুয়াখালী সরকারি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছে।

শাহরুখের কাছে অভিব্যক্তি জানতে চাইলে উচ্ছ্বাসিত কন্ঠে জানায়, ছোটোবেলা থেকেই ক্রিকেটের উপর প্রবল আগ্রহ তার। সে পটুয়াখালী ক্রিকেট একাডেমির একজন নিয়মিত প্রশিক্ষণার্থী। তার এই যাত্রায় তার বাবা-মা এবং শিক্ষকের ভুমিকাকে প্রাধান্য দিয়ে সকলের নিকট দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page