September 21, 2024, 3:22 am
শিরোনাম:
গ্রেপ্তার ইউপি চেয়ারম্যানকে চেনেন না মামলার বাদীরা! পটুয়াখালীতে এসএসসির সিলেবাস সংক্ষিপ্তের দাবিতে শিক্ষার্থীদের স্মারকলিপি পেশ পটুয়াখালীতে হত্যা মামলার ১৬ আসামির যাবজ্জীবন মা-বাবা ও ভাইকে হারিয়ে পুরোপুরি মানসিক ভারসাম্যহীন ছিলেন তোফাজ্জল প্রতিশোধ গ্রহনের উদ্দেশ্যে নিরাপরাধ মানুষ হত্যা ইসলামে নিষিদ্ধ কলাপাড়ায় প্রথম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ। পটুয়াখালীতে জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের নতুন কমিটি গঠন। জাবির সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা জলবায়ু ন্যায্যতা প্রতিষ্ঠায় বাংলাদেশ ইয়ুথ কপ ২০২৪ সম্মেলনে পটুয়াখালীর তরুণ মেহেদী দেশ ছেড়েছেন আওয়ামী লীগের অনেকেই, দুবাই আছেন ওবায়দুল কাদের

রোববার থেকে কারফিউ শিথিল সকাল ৬টা-রাত ৯টা

সুনান বিন মাহাবুব, পটুয়াখালী অফিস:

আরও দুই ঘণ্টা বাড়িয়ে ঢাকাসহ চার জেলায় কারফিউ শিথিলের সময় ১৫ ঘণ্টা করা হয়েছে; সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত চলাচলে বিধিনিষেধ থাকবে না। রোববার থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সময়সূচি অনুযায়ী কারফিউ শিথিল থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার রাতে সচিবালয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে বৈঠক শেষে তিনি নতুন এ সময়সূচির ঘোষণা দেন।

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে দেশজুড়ে সহিংসতা-সংঘাত দেখা দিলে ১৯ জুলাই মধ্যরাত থেকে দেশে কারফিউ জারি করা হয়। পরে পরিস্থিতির উন্নতি হলে কারফিউ শিথিল করা হচ্ছে। কারফিউ শিথিলের সময়ও বাড়ছে। কারফিউ শিথিলের নতুন এ সূচি ঢাকা মহানগর, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ, নরসিংদী এবং গাজীপুর জেলার জন্য। অন্য জেলাগুলোতে কারফিউ শিথিলের সময় ঘোষণা করছেন ডিসিরা। এর আগের চার দিন বুধ থেকে শনিবার পর্যন্ত কারফিউ শিথিল ছিল সকাল ৭টা থেকে রাত ৮টা; ১৩ ঘণ্টা।কারফিউ শিথিলের সময় বাড়ার সঙ্গে অফিসের সময়ও স্বাভাবিক সূচিতে ফিরছে। জনপ্রশাসন মন্ত্রণালয় জানিয়েছে, সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও আধাস্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে আগের মত সকাল ৯টা থেকে বিকাল ৫টা দাপ্তরিক কার্যক্রম চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page