May 27, 2024, 6:34 am
শিরোনাম :
পটুয়াখালীর উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় “রেমাল” এর অগ্রভাগ দলীয় শৃঙ্খলা লঙ্ঘন, পটুয়াখালী সদর উপজেলা ছাত্রলীগ সভাপতিকে কারন দর্শানোর নোটিশ জলোচ্ছাসে প্লাবিত হতে পারে পটুয়াখালীর উপকূলীয় অঞ্চল, ১০ নম্বর মহাবিপদ সংকেত নিম্নচাপের প্রভাবে পটুয়াখালীতে বৃষ্টি, তিন নম্বর স্থানীয় সতর্কতা সংকেত পায়রা বন্দর থেকে ৪৯০ কিলোমিটার দূরে অবস্থান করছে গভীর নিম্নচাপটি ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল, আঘাত হানবে বাংলাদেশ ও ভারতে আচরন বিধি লঙ্ঘন, দুমকিতে চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হাওলাদারকে শোকজ বাউফলে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু দুমকিতে মোশাররফ হত্যায় জড়িত আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজের শিক্ষার্থীদের পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন

পটুয়াখালীতে মহান বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

সুনান বিন মাহাবুব, পটুয়াখালী অফিসঃ

পটুয়াখালী জেলা প্রশাসন এর আয়োজনে মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে নানান কর্মসূচি পালন করা হয়েছে। ১৬ ডিসেম্বর শনিবার প্রথম প্রহরে ডিসি স্কয়ারে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়।

এছাড়াও সকাল ৬.৪৫ মিনিটে বঙ্গবন্ধু ম্যুরাল ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিসৌধে, ডিসি বাংলোর সামনে, পুরাতন জেলখানা এবং মাতুব্বর বাড়ি সংলগ্ন গণকবরে পুষ্পস্তাবক অর্পন করেন সংসদ সদস্য এ্যাড.আফজাল হোসেন, মহিলা সংসদ সদস্য অধ্যাপিকা কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ হাফিজুর রহমান, পৌরমেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. তারিকুজ্জামান মনিসহ বিভিন্ন সরকারি বে-সরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান এবং বিভিন্ন সংগঠন। পুষ্পস্তাবক অর্পন শেষে সকাল ৭.৪৫ মিনিটে সার্কিট হাউজ হতে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালী বের হয়ে এ্যাডভোকেট কাজী আবুল কাশেম স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

পরে এ্যাডভোকেট কাজী আবুল কাশেম স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে  বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশ, কারারক্ষী, আনসার ও ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ স্কাউটস বাদল দল, রোভা স্কাউটস, গার্লস গাইড, জেলা সদরের প্রাথমিক বিদয়ালয়, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা, কলেজসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান এবং শিশু- কিশোর সংগঠনের অংশগ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা