পুনরায় লোহালিয়া সেতুর কাজ শুরুর সিদ্ধান্ত এলজিইডি সচিব আব্দুল মালেক-কে উপজেলা চেয়ারম্যান’র অভিনন্দন

স্টাফ রিপোর্টার 3
পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৬-০৭-১৭ | সময়: ০৯:১২:৩৫

বার্তা রিপোর্ট ॥ পটুয়াখালী জেলার লোহালিয়া নদীর উপর লোহালিয়া সেতুর নির্মাণ কাজ দেড় বছর আগে বন্ধ হয়ে গেছে। ৫৫ শতাংশ কাজ শেষে হওয়ার পর লোহালিয়া নদীপথ দিয়ে পায়রা গভীর সমুদ্র বন্দরে জাহাজ চলাচলে সেতু কম উচ্চতার কারণে লোহালিয়া সেতু নির্মাণ কাজ বন্ধ করা হয়। এতে করে পানিতে গেল ভূমি অধিগ্রহণ ও সেতু নির্মাণের ২৯ কোটি ৪ লাখ ২২ হাজার ৩৭৯ টাকা।
অবশেষে ব্রিজটির কাজ পুনরায় শুরু করার জন্য ১৭ জুলাই রবিবার এলজিইডি মন্ত্রণালয়ের সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ সিদ্ধান্তের ফলে পটুয়াখালীবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে চলছে এবং পটুয়াখালী জেলার আট উপজেলার সঙ্গে সহজে যোগাযোগসহ ভোলা ও বরগুনা জেলার সঙ্গেও সড়কপথে যোগাযোগে সহজতর হবে।
অবশেষে ব্রিজটির অর্থ বরাদ্দসহ আনুসাঙ্গিক কার্যক্রম শুরু করার জন্য এলজিইডি সচিব আবদুল মালেক’র অগ্রণী ভূমিকা ছিল। উন্নয়নমূলক কাজের বিশেষ অবদানের জন্য এলজিইডি সচিব আবদুল মালেক-কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. মো. তারিকুজ্জামান মনি। তিনি এক বার্তায় বলেন, পটুয়াখালী জেলায় আরও অধিকতর উন্নয়ন কার্যক্রমে তাঁর অবদান থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।





Comment Disabled

Comments