পটুয়াখালীতে বৈদ্যুতিক শট সার্কিটে এক শ্রমিকের মৃত্যু

atikul Alam
পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৮-০৯-২৫ | সময়: ০৮:১৮:০৩

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী শহরের আদালতপাড়ার বাসিন্দা মন্টু চৌধুরীর বাসায় স্যানিটারী কাজ করতে গিয়ে সবুজ হাওলাদার(২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ নিহতর মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। নিহত সবুজ পাশ^বর্তী বরগুনা জেলার ডালভাঙ্গা গ্রামের মৃত নুর মুহাম্মাদের ছেলে।
নিহত‘র স্ত্রী সুবর্না বেগম জানান, সোমবার বিকালে আদালতপাড়া এলাকার দুলাল চৌধুরী ওরূপে মন্টু চৌধুরীর বাসা থেকে কল আসলে তার স্বামী সবুজ কাজ করতে সেখানে যায়। কাজ করার একপর্যায়ে বৈদ্যুতিক শট খেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে প্রতিবেশি সবুজ নামে আরেত্রক শ্রমিক সবুজকে পটুয়াখালী হাসপাতালে নিয়ে আসে এবং তার বাড়ীতে খবর দেয়। কিন্তু ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।
সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এঘটনায় একটি ইউডি মামলা হয়েছে এবং অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এদিকে ঘটনার পরে মন্টু চৌধুরীর পরিবার হাসপাতালে সবুজের মরদেহ রেখে উধাও হয়েছে বলে জানান নিহতর পরিবার। এ প্রসঙ্গে মন্টু চৌধুরীর সাথে মোবাইল ফোনে যোগাযোগা করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে লাইনটি কেটে দেয়।





Comment Disabled

Comments