ফ্রেন্ডস এসোসিয়েশন পটুয়াখালী’র নুতন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার 3
পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৬-০৯-০৪ | সময়: ০৮:০৬:১৬


বার্তা রিপোর্ট ॥ পটুয়াখালী করিম মৃধা কলেজের অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেনকে সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক আবু জাফর খানকে সাধারণ সম্পাদক করে ফ্রেন্ডস এসোসিয়েশন পটুয়াখালী’র ৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে- মোঃ নুর মোহাম্মাদ (শিক্ষাবিদ), আবদুস ছালাম সিকদার (শিক্ষাবিদ), সাহাবুদ্দিন খান (ব্যবসায়ী ) ও মোঃ ইউসুফ (রাজনীতিবিদ) প্রমুখ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার সচিব আবদুল মালেক ৩ সেপ্টেম্বর শনিবার পটুয়াখালীতে আগমন উপলক্ষে তার সাথে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়–য়া বন্ধুরা স্থানীয় সার্কিট হাউসে এক মতবিনিময় সভায় মিলিত হন। দুমকি জনতা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান নুর মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার সচিব আবদুল মালেক। বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালীর কৃতি সন্তান আমেরিকা প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী হাসান ইমাম টম।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ও আমাদের গর্বের প্রতিক পটুয়াখালীর উন্নয়নের রূপকার সচিব আবদুল মালেক এর হাতকে শক্তিশারী করতে ও বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সহায়তার আশ্বাস ব্যক্ত করে বক্তব্য রাখেন উপস্থিত বিভিন্ন বন্ধুজন। এরা হচ্ছে অ্যাড. আরিফুল হক টিটু, সাহাবুদ্দিন খান, আবদুস ছালাম সিকদার মোঃ দেলোয়ার হোসেন, গোলাম কিবরিয়া, আঃ ওহাব মৃধা, গোলাম মোস্তফা দুলাল, আঃ খালেক ও নির্মল কুমার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য এলজিইডি আবদুল মালেক বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশব্যাপী উন্নয়নের রথযাত্রা শুরু হয়েছে। এ উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী তাকে যে গুরু দায়িত্ব দিয়েছে তিনি সততা ও নিষ্ঠার সাথে সে দায়ত্বি পালন করে যাচ্ছে। প্রধানমন্ত্রী পটুয়াখালীর মানুষকে অত্যন্ত ভালবাসেন বিধায় তিনি অবহেলিত এ অঞ্চলের উন্নয়নের দ্বার খুলে দিয়েছেন। যার ধারাবাহিকতায় কলাপাড়ায় নবনির্মিত তৃতীয় সমুদ্র বন্দর এর কাজ সমাপ্ত হয়েছে। শুধু তাই নয় ইতোমধ্যেই সেখানে বিশেী জাহাজ মালামাল নিয়ে আসছে ও মালামাল খালাস কাজ শুরু হয়েছে। কলাপাড়ার টিয়াখালীতে তাপবিদ্যুৎ কেন্দ্রের কাজ চলছে দ্রুত গতিতে । এ ছাড়া লেবুখালী নদীতে ব্রিজ ও লেবুখালী নদীর অপর প্রান্তে দুধলমৌ এলাকায় সেনানিবাস নির্মাণ কার্যক্রম ও ইতোমধ্যে শুরু হয়েছে । তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহবান জানান।
তিনি আরও বলেন দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যহত করতে দেশী ও বিদেশী একটি চক্র সন্ত্রাস ও জঙ্গীবাদের উত্থান ঘটানোর পাঁয়তারা করছে। তাই যে কোন মূল্যে অঙ্কুরেই এ সব জঙ্গী ও তাদের মদদ দাতাদের সর্বস্তরে প্রতিহত করতে হবে। পটুয়াখালীর মাটি সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত রাখতে সকলের প্রতি আহবান জানান।





Comment Disabled

Comments