জনপ্রিয় সংগিত শিল্পী-সুরকার লাকী আখান্দ ক্যান্সার আক্রান্ত

স্টাফ রিপোর্টার
পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৬-০৮-০২ | সময়: ১৩:০৭:৫৫


শ্রোতাপ্রিয় অসংখ্য বাংলা গানের সুরস্রষ্টা ও শিল্পী লাকী আখান্দ শ্বাসনালীতে ক্যানসারসহ নানা জটিলতার কারণে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন। কেমোথেরাপি ও অন্যান্য চিকিৎসা সেবা নিচ্ছেন তিনি।

সরকার ও শুভাকাঙ্খীদের সহযোগিতায় ব্যাংককের একটি হাসপাতালে উন্নততর চিকিৎসা গ্রহণের এক পর্যায়ে শুধু আর্থিক কারণে চিকিৎসা অসম্পূর্ণ রেখে দেশে ফিরে আসতে বাধ্য হন লাকী।

বর্তমান চিকিৎসা ব্যয় শিল্পীর পরিবারের একার পক্ষে বহন করা দুঃসাধ্য হয়ে পড়ায় শিল্পীসমাজ, বন্ধু ও শুভাকাঙ্খীরা বৃহৎ পরিসরে একটি কনসার্ট আয়োজনের প্রস্তুতি নিয়েছিলো। কিন্তু বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনুকুলে না থাকায় শিল্পীসমাজের উদ্যোগে মাসব্যাপী টিভি চ্যানেলগুলোতে সরাসরি সম্প্রচারিত গানের আয়োজনে দেশের প্রথম সারির ১৫-২০টি ব্যান্ড ও কণ্ঠশিল্পীদের অংশগ্রহণ এবং এর মাধ্যমে প্রাপ্ত অর্থ লাকী আখান্দের চিকিৎসায় প্রদান করা হবে।

এ উদ্যোগ সম্পন্ন করার জন্য টিভি চ্যানেলের প্রয়োজনীয় সহযোগিতা, ব্যান্ড অথবা কণ্ঠশিল্পীদের পরিবেশনার সম্মানীর পরিমাণ বাড়িয়ে দেওয়া এবং এর বাইরে চ্যানেলের পক্ষ থেকে বিশেষ আর্থিক সহায়তা চেয়েছেন সংগীতশিল্পী ফোয়াদ নাসের বাবু ও ওয়ারফেজ ব্যান্ডের মনিরুল আলম টিপু।





Comment Disabled

Comments