চলচ্চিত্রে ফিরছেন পূর্ণিমা


পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৬-০৭-০১ | সময়: ০৪:৩১:০৯

দীর্ঘদিন ধরেই বড়পর্দা থেকে নিজেকে আড়াল করে রেখেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তার ক্ষোভ, তিনি যেমন ছবিতে কাজ করতে ইচ্ছুক সে ধরণের ছবিতে কাজের প্রস্তাব পাচ্ছেনা না। যেসব পাচ্ছেন সেগুলো তার পছন্দ নয়।

অবশেষে নিজের পছন্দমতো গল্পের দেখা পেলেন তিনি। সম্প্রতি পূর্ণিমা নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। ছবির নাম ‘বন্ধ দরজা’। পরিচালনায় থাকছেন শাহরিয়ার নাজিম জয়। ছবিতে পূর্ণিমার কাজ করার খবরটি নিশ্চিত করে জয় জানিয়েছেন, ‘ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে তাকে। অটিস্টিক শিশুদের গল্প নিয়েই নির্মিত হবে বন্ধ দরজা। তার সাথে প্রাথমিক কথাবার্তা হয়েছে। তিনি অভিনয় করার জন্য সম্মতি জানিয়েছেন। খুব তাড়াতাড়ি আরো বিস্তারিত জানানো হবে।’

জয় আরো বলেন, ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হবে ছবিটি। আর পূর্ণিমার বিপরীতে নায়ক হিসেবে কে থাকবেন সেটিও এখনো চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত, জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় দিলারা হানিফ পূর্ণিমার। এরপর ১৬ বছরের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন তিনি। বিশেষ করে রিয়াজের সঙ্গে জুটি বেঁধে তিনি উপহার দেন বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র।





Comment Disabled

Comments