যুক্তরাষ্ট্রে অনন্তর জন্মদিন উদযাপন


পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৬-০৭-০১ | সময়: ০৪:২৭:০২

ঢাকাই ছবির বিজ্ঞাপন তিনি। তার হাত ধরে এসেছে চলচ্চিত্রে অনেক নতুনত্বের ছোঁয়া। খুব বেশি ছবি না করলেও আলোচনা কিংবা জনপ্রিয়তায় সব থেকে এগিয়ে থাকা এই নায়কের নাম অনন্ত জলিল।

গতকাল রবিবার, ১৭ এপ্রিল ছিল চিত্রনায়কের জন্মদিন। জানা গেছে, এ দিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বিখ্যাত মায়ামী সমুদ্র সৈকতে ছিলেন তিনি। সেখানেই স্ত্রী বর্ষা ও পুত্র আরিজকে নিয়ে কেক কেটে শুভদিনটি উদযাপন করেছেন।  

অনন্ত জলিলের জন্মদিন মানেই অনাড়ম্বর এবং অনানুষ্ঠানিক। তাই গেল বছর নিজের জন্মদিনটি উদযাপন করেছিলেন মিরপুরে নিজের প্রতিষ্ঠিত দুটি এতিমখানার শিশুদের সঙ্গে। আর এবার দেশ থেকে হাজার মাইল দূরে, যুক্তরাষ্ট্রের মায়ামী সমুদ্র সৈকতে। সঙ্গে ছিলেন শুধুমাত্র স্ত্রী বর্ষা ও পুত্র আরিজ। বিশাল আকারের কেক কেটে জন্মদিনটি উদযাপন করেন অনন্ত জলিল।  

তবে প্রিয় নায়ক ও প্রতিষ্ঠান প্রধানের জন্মদিনে জমজমাট আয়োজন ছিলো অনন্ত জলিলের মালিকানাধীন গার্মেন্টসে।

প্রসঙ্গত, চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের জন্ম মুন্সিগঞ্জ জেলায়। চলচ্চিত্রের বাইরে অনন্ত জলিল একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ি। দেশের বহুল পরিচিত এজেআই গ্রুপের কর্ণধার তিনি। গামের্ন্টস সম্পর্কিত ব্যবসায়ের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণও করে প্রতিষ্ঠানটি। দাতব্য প্রতিষ্ঠানগুলোও এর মাধ্যমে পরিচালিত হয়।

অনন্ত ‘খোঁজ- দ্যা সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর আরো ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ নামের ছবিগুলো তাকে দিয়েছে সুপারস্টারের খ্যাতি।

ভালোবেসে তিনি বিয়ে করেছেন চিত্রনায়িকা বর্ষকে। সেই দাম্পত্যের সংসারে এক পুত্র সন্তান রয়েছে তাদের।





Comment Disabled

Comments