ঈদে অনিশ্চিত শাকিব-শ্রাবন্তীর শিকারী!


পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৬-০৭-০১ | সময়: ০৪:২৩:০৩

যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’ ছবিটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি অনিশ্চিত হয়ে পড়েছে। কারণ ছবিতে পরিচালকের নাম নিয়ে আপত্তি তুলেছে সেন্সর বোর্ড। আজ বৃহস্পতিবারের মধ্যে বিষয়টির ফায়সালা না হলে ঈদে মুক্তি পাবেনা শাকিব-শ্রাবন্তীর বহুল আলোচিত ‘শিকারী’।

সেন্সর সূত্রে জানা গেছে, ছবির পোস্টার, ট্রেলার ও অন্যান্য প্রচারণায় পরিচালক হিসেবে ব্যবহৃত হয়েছে জাকির হোসেন সীমান্ত ও জয়দেব মুখার্জীর নাম। কিন্তু সেন্সর বোর্ড ও পরিচালক সমিতিতে পরিচালক হিসেবে উল্লেখ করা হয়েছে আবদুল আজিজকে।

সূত্র জানায়, পরিচালক সমিতির নিবন্ধনে ‘শিকারী’র বাংলাদেশি পরিচালক হিসেবে আবদুল আজিজের নাম দেওয়া হয়। অথচ সর্বত্র জাকির হোসেন সীমান্তের নাম প্রচার করা হচ্ছে। যা শাস্তিযোগ্য অপরাধ। এ বিষয়টি নিয়ে বোর্ডকে দৃষ্টি আকর্ষণ করে চিঠি দিয়েছে পরিচালক সমিতি।

সেন্সর বোর্ডের এক সচিব জানান, ‘আমরা চিঠি পেয়েছি। এ নিয়ে বোর্ড সদস্যদের সাথে মিটিং করে সিদ্ধান্ত নেব। হাতে সময়ও নেই। আজকে (বৃহস্পতিবার) বিকেল নাগাদ আমরা সিদ্ধান্তে পৌঁছাবো। কারণ আজকেই ঈদের আগে শেষ কার্যদিবস। অভিযোগ প্রমাণিত হলে শাস্তি পেতে হবে এবং ঈদে ছবিটি মুক্তি দেওয়া হবেনা।’

এ অভিযোগ নিয়ে বক্তব্য জানতে যোগাযোগ করা হলে আবদুল আজিজ ফোন ধরেননি। অন্যদিকে জাকির হোসেন সীমান্তও বিষয়টি এড়িয়ে যান।

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগে ‘শিকারী’ ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। সেন্সর সনদে পরিচালক হিসেবে আবদুল আজিজের নাম রয়েছে।

যৌথ প্রযোজনার ছবিটিতে দুই বাংলার দুই সুপারস্টার শাকিব খান ও কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রথমবারের মতো জুটি হয়েছেন। এছাড়াও ছবিতে দেখা যাবে আরো অনেক প্রিয়মুখ।





Comment Disabled

Comments