পটুয়াখালীতে সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বুদ্ধিমূলক র‌্যালী

atikul Alam
পটুয়াখালী বার্তা, পটুয়াখালী

তারিখ: ২০১৮-০৫-১৬ | সময়: ০৮:২০:০৮

পটুয়াখালী প্রতিনিধিঃ “সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি” এ শ্লোগান নিয়ে পটুয়াখালীতে সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বুদ্ধিমূলক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।
গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের সহায়তায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য বের করা হয়।
বর্ণাঢ্য র‌্যালী শেষে জেলা প্রশাসক দরবার হলে সদর উপজেলা নির্বাহী অফিসার শাবেকুন নাহার এর সভাপতিত্বে সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বুদ্ধিমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোঃ হেমায়েত উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা াাওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, বরিশাল বিভাগীয় বিআরটিএ এর উপ-পরিচালক মােঃ মহসীন হোসেন। বক্তব্য প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক জালাল আহমেদ। অলোচনা সভায় “সড়ক ব্যবহারকারি সকলের সমন্বিত সচেতনতা দুঘর্টনা হ্রাসে সহায়ক ভূমিকা পালন করতে পারে” প্রবন্ধ উপস্থাপন করেন প্রবন্ধকার বিআরটিএ পটুয়াখালীর সহকারী পরিচালক (ইঞ্জি:)এমডি শাহ আলম।
সভায় প্রধান অতিথি ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ হেমায়েত উদ্দিন, সড়ক দুঘর্টনা হ্রাসে সংশ্লিস্ট বিভিন্ন পরিবহন বাস গাড়ি ও বিভিন্ন যানবাহনের চালক, হেলপার ও মালিকদের নিয়ে সভা সমাবেশ ও কর্মশালা করার জন্য উপস্থিত বিআরটিএ কর্মকর্তাদেরকে পরামর্শ দেন।





Comment Disabled

Comments